ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

সীতাকুন্ডে বাকের ভুঁইয়াও মনোনয়ন জমা দিলেন  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৩, ২৮ নভেম্বর ২০১৮ | আপডেট: ২১:৪৬, ২৮ নভেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেওয়ার জন্য মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন সীতাকুন্ড উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল্লাহ আল বাকের ভুঁইয়া।   

আজ বুধবার সকালে সীতাকুন্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মিল্টন রায়ের কাছে তিনি মনোনয়ন পত্র জমা দেন।

মনোনয়ন পত্র জমাদানের প্রতিক্রিয়া সম্পর্কে আবদুল্লাহ আল বাকের ভুঁইয়া বলেন, ‘আমি স্বতন্ত্র প্রার্থী নই। আওয়ামী লীগের প্রার্থী। আওয়ামী লীগের যথাযথ নেতৃবৃন্দের নির্দেশে আমি মনোনয়ন পত্র জমা দিয়েছি।’

আওয়ামী লীগের মনোনয়নের চিঠি পেয়েছেন কী-না এমন প্রশ্নের জবাবে আবদুল্লাহ আল বাকের ভুঁইয়া বলেন, ‘আমার নামে চিঠি ইস্যু হয়েছে যা এখন আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডি কার্যালয়ে আছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নভেম্বরের ২২ তারিখে আমার মনোনয়ন নিশ্চি হয়। এ তথ্য মনোনয়ন প্রত্যাশী যারা আছে তারাও জানে।’

মনোনয়নপত্র জমা দানের সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা নূর আহমেদ , মহিলা বিষয়ক সম্পাদক সুরাইয়া বাকের, ন্যাপের প্রেসিডিয়াম সদস্য সন্তোষ চৌধুরী, সীতাকুন্ড উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জয়নাল আবেদীন সুজা, সাংগঠনিক সম্পাদক সাঈদ মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক বোরহান উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সদস্য মেজবাহ উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সদস্য সর্দার নূর সোলেমান, সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন, মুরাদপুর ইউনিয়নআওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম, সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি সোলায়মান বাদশা, মুরাদপুর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রাশেদা বেগম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জয়নাল আবেদীন, মুরাদপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মো. সেলিম, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শায়েস্তা খান, মুরাদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেহান উদ্দিন, উপজেলা ছাত্রলীগ নেতা এসএম রিয়াদ জিলান, আশরাফ শোভন ও মাকসুদ খান। 

এদিকে এ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান সাংসদ দিদারুল অালমও। অন্যদিকে বিএনপি থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন পুলিশের সাবেক আইজিপি এওয়াইবি সিদ্দিকি। 

আআ/এসি   
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি